অসহায় ৪০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

357

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্প কর্মসূচির আওতায় নানিয়ারচর উপজেলায় মহামারী করোনাভাইরাস সংকট মোকাবেলায় অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নানিয়ারচর উপজেলা শহীদ মিনার সংলগ্ন জেলা পরিষদ রিসোর্ট হল রুমে দুস্থ দরিদ্র ও অসহায় ৪০০পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯ নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার (এমপি)।

এসময় উপস্থিত ছিলেন, নানিয়ারচর জোন কমান্ডার গোলাম মাবুদ হাসান (পিএসসি), জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দলীয় নেতাকর্মীবৃন্দ।

রাঙামাটি জেলা পরিষদের আয়োজনে সুবিধাভোগী এসব পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, পেঁয়াজ ও মাস্ক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান দীপংকর তালুকদার বলেন, করোনা মহামারীর এই কঠিন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

অনুষ্ঠান পরবর্তী একান্ত আলাপচারিতা শেষে দীপংকর তালুকদার নির্বাহী অফিসার, জোন কমান্ডার, অফিসার ইনচার্জকে ঈদ উপহার হাতে তুলে দেন। এসময় জোন কমান্ডার গোলাম মাবুদ হাসান ও সাংসদ দীপংকর তালুকদার এর হাতে বিশেষ ঈদের উপহার প্রদান করেন।