আগষ্টের বিভিন্ন দিবস উপলক্ষ্যে নানিয়ারচরে আওয়ামীলীগের ভার্চুয়াল সভা

331

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউনে জনসমাগম নিষিদ্ধ থাকায় ৮ই আগষ্ট, ১৫ই আগষ্ট ও শোক দিবস এবং ২১শে আগষ্টের হামলার প্রতিবাদে অনলাইনে প্রস্তুতিমূলক সভার আয়োজন করেছে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ।

বৃহস্পতিবার বিকাল ৫টায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইলিপন চাকমার আয়োজনে ভার্চুয়াল এই সভায় সভাপতিত্ব করেন, নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল ওহাব হাওলাদার।

অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতা ও আইনজীবী মোঃ মামুন ভুঁইয়ার সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ এর সাবেক আইন বিষয়ক সম্পাদক এডভোকেট দর্শন চাকমা ঝন্টু, যুবলীগ সভাপতি প্রিয়তোষ দত্ত, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি জুয়েল বড়ুয়া, সহ-সম্পাদক রিপন দাশ, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রুবেল মৃধা প্রমূখ। এসময় জুম এপসের মাধ্যমে ৮ই আগষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী, ১৫ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস, বঙ্গবন্ধুর স্বপরিবারে হত্যা ও ২১একুশে আগষ্ট বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা প্রতিবাদে দলীয় কার্যক্রমের বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। অনলাইনে বক্তারা প্রথম বারের মত জুম এপসের মাধ্যমে সভায় অংশগ্রহণ করতে পারায় আয়োজক ইলিপন চাকমার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।