আসন্ন ইউপি নির্বাচনে নানিয়ারচরে প্রার্থীতা প্রত্যাহার করলেন ১৮জন

366

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচরে সংরক্ষিত ও সাধারাণ আসনে মোট ১৮জন প্রার্থী দাখিলকৃত মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। সোমবার বিকেলে নানিয়ারচর উপজেলা নির্বাচন কর্মকর্তা ভূপতি রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৫শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে মোট ১৫৩জন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে ঋণ খেলাপীর দায়ে নানিয়ারচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জ্যোতি লাল চাকমার প্রার্থীতা বাতিল বলে গণ্য হয়।

তিনি আরো জানান, সংরক্ষিত আসন ও সাধারণ আসন মিলে আজ শেষ দিনে মোট ১৮জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন। আগামী ৭ইডিসেম্বর প্রতীক বরাদ্দের পরে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী প্রার্থীদের নামের তালিকা গণবিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

সংরক্ষিত আসনে প্রার্থীতা প্রত্যাহার করেছেন যারাঃ সাবেক্ষ্যং ইউনিয়নের ১নং আসনের চয়নিকা চাকমা, নানিয়ারচর ইউনিয়নে ১নং আসনের আলোকা চাকমা ও আশা চাকমা। এছাড়াও বুড়িঘাট ইউনিয়নে ২নং আসনের মিনতি মারমা।

সাধারণ আসনে যারা প্রার্থীতা প্রত্যাহার করেছেনঃ সাবেক্ষ্যং ইউনিয়ন হতে ৫নং ওয়ার্ডের চিরন জীব চাকমা, ৭নং ওয়ার্ডের কালোব্রত চাকমা ও ৮নং ওয়ার্ডের শান্তি বিজয় চাকমা এবং নানিয়ারচর ইউনিয়নে ৩নং ওয়ার্ডের কালোচরন চাকমা। বুড়িঘাট ইউনিয়নে ১নং ওয়ার্ডের প্রহলাদ চাকমা, সুমতি রঞ্জন চাকমা, মোঃ জহিরুল ইসলাম। ২নং ওয়ার্ডের মোঃ আবুল কালাম মল্লিক, ৪নং ওয়ার্ডের হ্লাথোই অং মারমা, ৫নং ওয়ার্ডের মোঃ মহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ডের মোঃ বাবুল হোসেন, ৭নং আসনের অমর বিকাশ চাকমা ও ৮নং ওয়ার্ডের বীর চন্দ্র চাকমা। এছাড়াও ঘিলাছড়ি ইউনিয়নের সাধারণ ৬নং ওয়ার্ডের অপূর্ব চাকমা।

উল্লেখ্য, ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নানিয়াচরে ৭ডিসেম্বর প্রতিক বরাদ্দ ও ২৬শে ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।