ইউনিয়ন পরিষদ পরিদর্শনে নানিয়ারচরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট

294

॥ মেহেদী ইমাম ॥

রাঙামাটির নানিয়ারচরের তিন ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট। ইউনিয়ন পরিষদ সেবা কার্যক্রম, প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছেন তিনি।

মঙ্গলবার দুপুরে উপজেলার নানিয়ারচর, বুড়িঘাট ও ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের অফিস কার্যক্রম পরিদর্শন করেন, রাঙামাটি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আল মামুন মিয়া।

এসময় নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান, ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর নিকন চাকমাসহ গ্রাম পুলিশ ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

ইউনিয়ন পরিষদ পরিদর্শনকালে মামুন মিয়া ২নং ইউপি চেয়ারম্যান বাপ্পি চাকমার সাথে সেবামূলক বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন এবং বুড়িঘাট ও ঘিলাছড়ি ইউপি কার্যালয়ে প্যানেল চেয়ারম্যান, সচিব ও ইউপি সদস্যদের সাথে সেবা প্রদান বিষয়ে কথা বলেন। মামলা জনিত কারনে সাবেক্ষ্যং, বুড়িঘাট ও ঘিলাছড়িতে চেয়ারম্যানদের অবর্তমানে জনসাধারণের সেবা প্রদানে যেন কোন ত্রুটি না হয় সেদিকে লক্ষ্য রাখতে জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান তিনি।

নানিয়ারচর ইউনিয়ন পরিদর্শনকালে চেয়ারম্যান বাপ্পি চাকমার পক্ষ থেকে তিনি ৮জন প্রতিবন্ধী ও রোগীর মাঝে হুইল চেয়ার এবং ২জনের মাঝে ক্যাস বিতরণ করেন।