ইউপি নির্বাচন পরিস্থিতি পর্যবেক্ষণে লংগদু ও বাঘাইছড়িতে ডিসি এসপি

373

॥ স্টাফ রিপোর্টার ॥

৭ম ধাপের ইউপি নির্বাচন পরিস্থিতি পর্যবেক্ষণে লংগদু ও বাঘাইছড়ি উপজেলা সফর করছেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান ও পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন। নির্বাচন পরিস্থিতি সরেজমিনে পর্যবেক্ষণের জন্য দুই উপজেলায় একযোগে সফর করছেন তারা। ৭ম ধাপে রাঙামাটি জেলার ৩টি উপজেলাধীন মোট ১৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৭ফেব্রুয়ারি এই নির্বাচনের ভোট গ্রহণের দিন নির্ধারিত রয়েছে।

সফরকালে মত বিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, নির্বাচনের পরে সবাই এক সাথে বসাবাস করতে হবে এক সাথে চলতে হবে। তাই ঝামেলা না করে শান্তিপূর্ণভাবে ভোট সম্পূর্ণ করতে হবে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ যাতে করে সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হয়। তাই আমরাও সেভাবে পদক্ষেপ গ্রহণ করছি। সকলে নিজেদের কর্মীদের ঝামেলা থেকে দূরে সরিয়ে রাখবেন। অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হবেনা।

রাঙামাটির লংগদু উপজেলায় আগামী ৭ফেব্রুয়ারি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে এবং উপজেলার আইন-শৃঙ্খলা সুষ্ঠু রাখতে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এসব কথা বলেন।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরি মিলানায়তনে লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় লংগদু উপজেলা নির্বাহী অফিসার মঈনুল আবেদীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পুলিশ সুপার জনাব মীর মোদ্দাছছের হোসেন, ৩৭ বিজিবি ব্যাটালিয়ন রাজনগর জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম আল দীন, লংগদু জোনা প্রতিনিধি মেজর মোঃ আসিফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদ বেগম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল আউয়াল, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, অফিসার ইনচার্জ আরিফুল আমিন, উপজেলা প্রেসক্লবের সভাপতি এখলাছ মিঞা খানসহ সকল প্রার্থী ও স্থানীয় জনসাধারণ।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মীর মোদ্দাছছের হোসেন বলেন, নির্বাচন উপলক্ষে কেউ মিথ্যা গুজব ছড়াবেন না। কেউ যদি অহেতুক কোন ঝামেলা করে তাহলে আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো। বক্তব্যে, ৩৭ বিজিবি ব্যাটালিয়ন রাজনগর জোন লেঃ কর্ণেল মোঃ সেলিম আল দীন ও ২১বীর প্রতিনিধি মেজর মোঃ আসিফুর রহমানও নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হবে বলে আশ্বাস দেন।