ঈদ-এ-মিলাদুন্নবী ঘিরে হোয়াইট হার্ট ফাউন্ডেশনের কুরআন শরীফ বিতরণ

437

॥ স্টাফ রিপোর্টার ॥

পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে হোয়াইট হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র কুরআন শরীফ ও টুপি বিতরণ করা হয়েছে। বুধবার (২৭শে অক্টোবর) সকাল ৯টা ৩০ মিনিটে “জন্মেছ যখন চিহ্ন রেখে যাও” প্রতিপাদ্যে রাঙামাটি পার্বত্য জেলার একটি মানব কল্যাণ ও সেবামূলক প্রতিষ্ঠান বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে রাঙামাটির কয়েকটি এবাদত খানায় পবিত্র কুরআন শরীফ ও টুপি প্রদান করা হয়।

এসময় বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন, রাঙামাটি পার্বত্য জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন ইসলাম বলেন- ১২ই রবিউল আউয়াল সোমবার আরবের পবিত্র মক্কা নগরীতে বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সাঃ) জন্মগ্রহণ করেন। সে খুশিতে আমরা পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী পালন করি। এজন্য রবিউল আউয়াল মাসে আমরা রাঙামাটির কিছু এবাদত খানার জন্য পবিত্র কুরআন শরীফ ও টুপি প্রদান কর্মসূচি হাতে নিয়েছি। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন সব সময় মহৎ কাজে অংশগ্রহণ করতে পারি।

অপরদিকে সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তাহের বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে দেশবাসীকে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সাঃ) এর শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।