কাউখালীতে ইপসার বৃক্ষ রোপণ কর্মসূচি ও দোয়া

289

॥ কাউখালী প্রতিনিধি ॥

বে-সরকারী উন্নয়নমুলুক সংস্থা ইয়ং পাওয়ার ইন সোশ্যাল এ্যাকশন (ইপসা)র প্রধান নির্বাহী মো.আরিফুর রহমানের জম্ম বার্ষিকী উপলক্ষে ইপসা কাউখালী অফিসের আয়োজনে (৩১ মে/২২) বৃহস্পতিবার পোয়া পাড়াস্থ নিজস্ব এইচআরডিসিতে এক আলোচনা সভা দোয়া ও বৃক্ষ রোপণ কর্মসুচি পালন করা হয়।

এরিয়া ম্যানেজার মো. এনামুল হক শান্তের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা লিগ্যাল এইড অফিসার (সিনিয়র সহকারী জেলা জজ) মো. জোনাইদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৪নং কলমপতি ইউপির চেয়ারম্যান ক্যজাই মারমা,ইপসা রাঙামাটি শাখার ম্যানেজার এনামুল হক ইমন। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন ইপসা কাউখালী শাখার ম্যানেজার মো. শাহজান।

এ সময় অনুষ্টানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কলমপতি ইউপির মেম্বার সাবিশা খাতুন, মেম্বার স্মৃতি দেবী চাকমা, মেম্বার মো. শাহজান, মেম্বার মো. সেলিম, মেম্বার মো. আনোয়ার হোসেন, মেম্বার মো. দেলোয়ার হোসেন শামিম,ইপসার সমৃদ্বি কর্মসুচির জ্ঞানেন্দু বিকাস খীসা সহ ইপসা কাউখালী অফিসের বিভিন্ন কর্মসুচির সকল স্টাফ ও সুফল ভুগিরা অনুষ্টানে উপস্থিত ছিলেন। পরে আলোচনা সভা শেষে ইপসার প্রধান নির্বাহীর জম্ম বার্ষিকী উপলক্ষে এক দোয়া অনুষ্টানের আয়োজন করা হয় এবং প্রধান অতিথি কর্তৃক ইপসা এইচ আরডিসি ক্যাম্পাসে বিভিন্ন প্রজাতির চারা রোপণ করা হয় বলে জানান।