কাউখালীতে বিশেষ অভিযানে মদ-গাজাঁসহ আটক-২

498

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী থানা পুলিশ সেনাবাহিনীর সহযোগিতায় এক বিশেষ অভিযান চালিয়ে ঘাগড়া জুনুমাছড়া হতে মঙ্গলবার রাতে ছোলাই মঁদ ও গাজাঁ কেনা বেচাঁর চেস্টাকালে ২জন কে হাতেনাতে আটক করেছে। কাউখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর সহযোগিতায় অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদ উল্লা পিপিএমের নির্দেশে এসআই মো. আবব্দুল মান্নানের পরিচালনায় রাত্রে সাড়ে তিনটার সময় উপজেলার ৩নং ঘাগড়া ইউনিয়নের চেলাছড়া জনৈক শ্যামল চাকমার বাড়িতে অভিযান চালিয়ে দেশীয় তৈরী ছোলাই মদঁ ৫লিটার (যার আনুমানিক মুল্য ২হাজার ৫শত টাকা) ও মদ তৈরীর উপকরনাধি (৫১টি এ্যলোমিনিয়ামের পাতিল) প্রতিটির ভিতরে ১ কেজি করে ছোলাই মদঁ তৈরীর ওয়াশ (জাওয়া ভাত) যার আনুমানিক মুল্য ৫হাজার ১শত টাকা,এবং দেড় কেজি গাজাঁ (যার মুল্য প্রায় ১৬হাজার টাকা) সহ বেচাকেনার প্রস্তুতিকালে ২জন কে হাতে নাতে আটক করেন এবং ১জন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বলে জানা যায়।

আটককৃতরা হলেন ১ মোহাম্মদ হোসেন(৩৩),পিতা,মো.আলী মিয়া,সাং ঘাগড়া বাজার,২.মো. মানিক (২৫) পিতা মৃত, শামসুল হুদা, সাং ঘাগড়া বাজার, ৩. পলাতক আসামির নাম শ্যামল চাকমা (৩৫) পিতা, সাধন চাকমা সাং জুনুমাছড়া ,সর্ব থানা- কাউখালী,রাঙামাটি পার্বত্য জেলা। এ ব্যাপারে কাউখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে ওসি মো. শহিদ উল্লা পিপিএম জানান। কাউখালী থানার মামলা নং ০১/৪৬,তারিখ-০৩.১১.২১ খ্রি.। আইও এসআই মো. আরিফুর রহমান।

আটকৃত আসামীদের আজ (মঙলবার) রাঙামাটি জেলা ম্যাজিষ্ট্রেট কোর্টে প্রেরণ করা হবে বলে ওসি বিষয়টি নিশ্চিত করেন এবং পলাতক আসামীকে আটক করার অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।