কাপ্তাইয়ে নিহত ইউপি সদস্য ও অসুস্থ মুক্তিযোদ্ধার বাসায় এমপি দিপংকর

507

|| অর্ণব মল্লিক ||

কাপ্তাইয়ে নিহত ইউপি সদস্য সজিব ও অসুস্থ মুক্তিযোদ্বা রেফাত উল্লার পরিবারকে সান্তনা দিতে শুক্রবার (১৯ নভেম্বর) সকালে তাদের বাসায় যান খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯নং আসনের সংসদ সদস্য দিপংকর তালুকদার এমপি।

প্রথমে তিনি কাপ্তাই নতুনবাজারের ঢাকাইয়া কলোনীতে নিহত সজিবুর রহমান সজিবের বাসায় তার পরিবারকে দেখতে যান। এসময় নিহত সজিবের পরিবার ও তার মা’কে সান্তনা দেন এবং তার পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

নিহত সজিবের বড় মেয়ে নুসরাত জাহান দিপংকর তালুকদারকে বলেন, আমার বাবার হত্যাকরীদের আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তি চাই। পরে দিপংকর তালুকদার এমপি কাপ্তাই কর্ণফুলী পানি বিদ্যুৎকেন্দ্র এলাকায় অসুস্থ বীর মুক্তিযোদ্বা রেফাত উল্লাহকে দেখতে তার বাসায় যান।

এসময় রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, রাঙামাটি জেলা শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল ও কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী শামসুল ইসলাম আজমিরসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।