কাপ্তাই থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

331

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

কাপ্তাই থানার আয়োজনে “মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” প্রতিপাদ্যে কমিউনিটি পুলিশিং ডে’২১ উপলক্ষে বার্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক।

বিশেষ অতিথি ছিলেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, দীপ্তিময় তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মুুনতাসির জাহান, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান প্রার্থী প্রকৌশলী আব্দুল লতিফ, চিরনজিত তঞ্চঙ্গ্যা, ইউপি সদস্য প্রার্থী নুর বেগম মিতা, বাদল মারমা, মুজিবুর প্রমূখ। আলোচনা সভায় প্রার্থীদের নিরাপত্তা, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ও আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচন সুষ্ঠু ভাবে করার দাবি জানানো হয়। এসময় উপজেলা আইন-শৃঙ্খলা কাজে বিশেষ অবদানের জন্য সেরা অফিসার এএসআই আজাদ হোসেনকে ক্রেষ্ট প্রদান করা হয়।