কাপ্তাই সেনা জোনের উদ্যোগে অনুষ্ঠিত হলো হেডম্যান-কারবারী সম্মেলন

300

কাপ্তাই প্রতিনিধি

কাপ্তাই সেনা জোনের আওতাধীন সদর জোন, রাজস্থলী এবং বাঙ্গালহালিয়া সাবজোনে রবিবার একযোগে অনুষ্ঠিত হয়েছে হেডম্যান ও কারবারি সম্মেলন। এতে কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের আড়াছড়ি, চাকুয়া পাড়া, কলাবুনীয়া এবং রাজস্থলী ও বাংগালহালিয়া এলাকার সকল মৌজার হেডম্যান এবং কারবারীগণ উপস্থিত ছিলেন।

কাপ্তাই জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ নুর উল্লাহ জুয়েল, (পিএসসি) এর উপস্থিতিতে কাপ্তাই জোন সদর এলাকার হেডম্যান কারবারিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় কাপ্তাই জোনের ষ্টাফ অফিসার ক্যাপ্টেন মোঃ নাফিজ ইমতিয়াজ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় হেডম্যান কারবারীদের উদ্দেশ্যে জোন কমান্ডার বলেন, কাপ্তাই সেনা জোন সব সময় সম্প্রীতি ও শান্তির পক্ষে রয়েছে।

সেনাবাহিনী সর্বদায় আইন শৃংখলা রক্ষায় এবং যে কোন প্রতিকূল অবস্থায় আপনাদের পাশে থেকে কাজ করবে। তবে, আপনাদের এলাকায় যে সকল অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীর দল এলাকার সাধারন মানুষের কষ্টার্জিত জীবিকা নির্বাহের অর্থের উপর চাঁদাবাজী করে মানুষের জীবনকে অতিষ্ট করে তুলছে। তাদেরকে বয়কট করার আহবান আহবান জানান তিনি।

জোন কমান্ডার আরো বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে আপনারা সবাই রুখে দাঁড়ান এবং এই ব্যাপারে সেনাবাহিনীকে সহযোগীতা করুন। কাপ্তাই সেনা জোন, সন্ত্রাস এবং চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। কাপ্তাই জোন কমান্ডার হেডম্যান, কারবারী সম্মেলনে সকল হেডম্যান এবং কারবারিদের এলাকার সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত করেন। সম্মেলন এর শুরুতে কাপ্তাই জোন কমান্ডার উপস্থিত সকল হেডম্যান ও কারবারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করে।