কেংড়াছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান

126

বিলাইছড়ি (রাঙ্গামাটি) প্রতিনিধিঃ

বিলাইছড়ি উপজেলার  ২ নং কেংড়াছড়ি ইউনিয়নের কেংড়াছড়ি বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী পরিবারের মাঝে রাঙ্গামাটি রিজিয়ন কর্তৃক নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) কেংড়াছড়ি বাজার প্রাঙ্গণে রাঙ্গামাটি সেনা রিজিয়নের পক্ষে উপস্থিত থেকে নগদ অর্থ ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে তুলে দেন   বিলাইছড়ি সেনা জোনের (৩২ বীর) ভারপ্রাপ্ত জোন কমান্ডার বিএ-৭৭০৯ মেজর মোঃ রেজাউর রহমান, পিপিএম, পিএসসি।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা এবং নারী ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, ১ নং বিলাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, ২ নং কেংড়াছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রামাচরণ মার্মা( রাসেল) ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম সাইদুল ইসলাম প্রমূখ।

এ সময় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫০ পরিবারের মাঝে প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে প্রদান করা হয়।

নগদ অর্থ বিতরণের সময় জোন কমান্ডার (ভারপ্রাপ্ত) বলেন, ”শান্তি সম্প্রীতি ও উন্নয়ন” এই মূলমন্ত্রকে সামনে রেখে পার্বত্য চট্টগ্রামের পাহাড়ী এলাকায় কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। তিনি বলেন,দূর্গম পাহারের চূড়ায় যেকোন ধরনের সমস্যায় মানুষের পাশে সবসময়ই দাঁড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, গত ৮ মে কেংড়াছড়ি বাজারে একটি অগ্নিকান্ড সংগঠিত হয়। অগ্নিকান্ডে মোট ৫০টি দোকান পুড়ে যায়। এবং এতে ৩ জন আহত হয়।