খাগড়াছড়িতে পাহাড়ি বাঙালিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন কুজেন্দ্র লাল এমপি

356

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক (প্রতিমন্ত্রী মর্যাদা) টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, মানুষে মানুষে ভেদাভেদ থাকবে না পাহাড়ে। আমরা একে অপরের মন্তব্য করে পার্বত্য জেলাকে শান্তির নীড় গড়ে তুলতে জাতি ধর্ম ভুলে মিলেমেশে সকল সমস্যার সমাধানে কাজ করার আহবান জানান তিনি।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর ২০২১) বিকেলে খাগড়াছড়ি শহরের কুমিল্লা টিলা এলাকায় শীতবস্ত্র বিতরণকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তোলার আহবান জানান। সে সাথে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধার নিবেদন করে কৃতজ্ঞ চিত্তে স্মরণ করেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, খাগড়াছড়ি পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পাজেপ সদস্য এমএ জব্বার, অ্যাড. আশুতোষ চাকমা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ বিশ^জিত রায় দাশ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিনসহ দলীয় নেতাকর্মী ও গন্যমান্যরা এতে অংশ নেন।

কাউন্সিলর মালিক পাটোয়ারীর ব্যাক্তি সাড়ে ৩ শতাধিক মানুষের শীত নিবারণে এই উদ্যোগ নেওয়া হয়। এতে এলাকাবাসীর বিভিন্ন দাবী পূরণসহ চলমান উন্নয়নের ধারাবাহিকতায় সব ধরনের সমস্যার সমাধান করা হবে জানিয়ে কোন মানুষ কষ্টে থাকবে না এবং সকল সমস্যা সমাধানে প্রতিশ্রুতি দেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা।