খাগড়াছড়িতে শীতার্তদের মাঝে গরম কাপড় বিতরণ সেনাবাহিনীর

343

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

মাঘের কনকনে শীতের বিদায়ে আগ মূহুত্বে দরিদ্র শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়িয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। শনিবার খাগড়াছড়ির ভুয়াছড়ি-কমলছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স মাঠে এ শীতবস্ত্র বিতরণ তুলে দেওয়া হয় পাহাড়ি-বাঙ্গালী সকল দরিদ্র ও শীতার্তদের মাঝে।

খাগড়াছড়ি সেনা রিজিয়নের সৌজন্যে শীত নিবারণের এ শীতবস্ত্র তুলে দেন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী। এতে কমলছড়ি ইউপি সদস্য মো: ইদ্রিস আলী হাওলাদার,বিডিপি পিসি মো: এনামুল হক, স্থানীয় মুরুব্বি মো: শাহ আলম,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) সদস্য আল-মামুন,বিপ্লব তালুকদারসহ গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র পেয়ে স্থানীয়রা সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। স্থানীরা বলেন, পাহাড়ের বসবাসরতদের সুখে-দু:খে সব সময় সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। শুরু তাই নয়, পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী শান্তি-শৃঙ্খলা,নিরাপত্তাসহ জন সাধারণ মানুষের কল্যাণে সম্প্রীতির বন্ধন অটুট রাখতে নিজেদের জীবন পর্যন্ত উৎস্বর্গ করে যাচ্ছে মন্তব্য মনে শ্রদ্ধা জানান। পাশপাশি সাধারন মানুষের পাশে থেকে জন কল্যাণমুখী কাজের ধারা অব্যাহত রাখলে বঞ্চিত ও অসহায় মানুষ উপকৃত হবে জানান স্থানীয়রা।