খাগড়াছড়ির ডিসি এসপির সাথে ওয়েলফেয়ার ফ্যামিলির সাক্ষাৎ

85

॥ স্টাফ রিপোর্টার ॥

ওয়েলফেয়ার টেকনোলজিস সার্ভিসেস লিমিটেড ও ওয়েলফেয়ার ফ্যামেলি বাংলাদেশ এর উদ্যোগে রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার দুই হাজার শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণ ও ওয়েল ফেয়ারের কার্যক্রম সম্পর্কে অবহিত করার লক্ষ্যে সোমবার খাগড়াছড়ি জেলা প্রশাসক, পুলিশ সুপার ও স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ওয়েলফেয়ার ফ্যামিলি ম্যানেজমেন্টের কর্মকর্তাগণ। এ সময় সংস্থার চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আনোয়ার আল হক ওয়েলফেয়ার টেকনোলজিস সার্ভিসেস লিমিটেড এর চেয়ারম্যান নুর মোহাম্মদ সিদ্দিকী, ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী অফিসার মোহাম্মদ নুরুল ইসলাম জেলাপ্রশাসক ও পুলিশ সুপারকে সংস্থার কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

তারা জানান, ওয়েলফেয়ার ফ্যামেলি বাংলাদেশ তাদের ডেভেলপমেন্ট পার্টনারদের সহযোগীতায় দারিদ্র বিমোচন ও টেকসই উন্নয়ন রূপকল্প ও এসইডিপি বাস্তবায়নের তিন পার্বত্য জেলাসহ চট্টগ্রাম ও খাগড়াছড়ি জেলায় আগামী ১৫ বছর কাজ করবে। তারা প্রকল্প বাস্তবায়ন সময়ে প্রশাসনের সাথে সার্বক্ষণিক যোগাযোগের অঙ্গীকার ব্যক্ত করে প্রয়োজনীয় সহযোগীতা কামনা করেন।

এ সময় অন্যান্যে মাঝে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের এইচআরএম ডিপার্টমেন্টের ম্যানেজার ইসতিয়াক মান্নান খান, প্রোগ্রাম ও প্রজেক্ট ম্যানেজমেন্টের ম্যানেজার জয়া চাকমা। কোম্পানি সুপারভাইজার সুমঙ্গল চাকমা ও দেবাশীষ চাকমা, খাগড়াছড়ি জেলা সমন্বায়ক (ভারপ্রাপ্ত) বৈশালী চাকমাসহ খাগড়াছড়ি জেলার সকল উপজেলা কো-অর্ডিনেটর, ট্রেইনি অফিসারবৃন্দ ও স্বেচ্ছাসেবকগণ।

পরে ওয়েলফেয়ার ফ্যামিলির কর্মকর্তারা খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলা উপজেলা পর্যায়ে দায়িত্ব পালনরত কর্মকর্তাদের নিয়ে বিশেষ সভা করেন।