খাগড়াছড়ির বাজারে অতিরিক্ত টোল আদায় ॥ মাঠে চেয়ারম্যান

372

॥ খাগড়াছড়ি প্রদিনিধি ॥

অতিরিক্ত বাজার টোল আদায়ের একের পর এক অভিযোগের প্রেক্ষিতে খাগড়াছড়িতে বাজার পরিদর্শন ও তদারকিতে মাঠে নেমেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ি বাজার পরিদর্শনে নামেন তিনি।

এ সময় খাগড়াছড়ি সেনা রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর মো: জাহিদ হাসান,খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ঠিকাদার দিদারুল আলম দিদার, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সঞ্জিব ত্রিপুরা,সাধারন সম্পাদক বিশ^জিত রায় দাশ,সাংবাদিক নেতা প্রদীপ চৌধুরী,আবু দাউদসহ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান বাজারের বিভিন্ন খোঁজখবর নেন এবং ইজারা নেওয়ারা কি পরিমান বাজার টোলের অর্থ আদায় করছে সে বিষয় স্থানীয় ব্যবসায়ীদের কাছ থেকে খোঁজ নেন। এটিই খাগড়াছড়ির ইতিহাসে প্রথম অভিযোগের প্রেক্ষিতে জেলা পরিষদ চেয়ারম্যান বাজার পরিদর্শনসহ সরেজমিনে তদারকিতে মাঠে নামে। তিনি বলেন, বাজারের শৃঙ্খলাসহ সকল বিষয়ে সম্মিলিত প্রচেষ্টায় ব্যবসায়ীদের সুখ-দু:খ ভাগাভাগী করে এ অঞ্চলের সার্বিক উন্নয়নে কাজ করতে হবে বলে তিনি মন্তব্য করেন।