খুলনায় সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

341

॥ স্টাফ রিপোর্টার ॥

খুলনার রূপসা উপজেলার শিয়ালি গ্রামে সংখ্যালঘুদের মন্দির, দোকান, বসতঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের প্রতিবাদে জাগো হিন্দু পরিষদের আয়োজনে সনাতনি সংগঠনের অংশগ্রহণে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এসময় জগন্নাথ ভদ্রের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাঙামাটি জেলার সভাপতি অমর কুমার দে, জাগো হিন্দু পরিষদ রাঙামাটি জেলার আহবায়ক টুটুল দে, রাঙামাটি গীতা শিক্ষা সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক সোহেল সাহা, সনাতন যুব পরিষদ শহর কমিটির সভাপতি উজ্জল চৌধুরী, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট রাঙামাটি শাখার সভাপতি সুজন দে, রাঙামাটি রাধা রাস বিহারী মন্দিরের অধ্যক্ষ নিতাই নুপুর দাস ব্রহ্মচারীসহ জেলার বিভিন্ন সনাতনী সংগঠন ও মঠ-মন্দিরের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা খুলনার রূপসা উপজেলার শিয়ালি গ্রামে সংখ্যালঘুদের মন্দির, দোকান, বসতঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের দাবী জানান।