খেদারমারা ইউনিয়নের বিভিন্ন প্রকল্প পরিদর্শনের উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল

359

॥ স্টাফ রিপোর্টার ॥

উন্নয়ন বোর্ডে প্রকল্প পরিস্থিতি পর্যবেক্ষণ ও এলাকার সম্ভাব্য প্রয়োজনীয়তা দেখতে বাঘাইছড়ি উপজেলাধীন খেদারমারা ইউনিয়ন সফর করেছেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে সফরকালে দূরছড়ি ঘাটে চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, খেদারমারা ইউনিয়নবাসী ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এরপর তিনি খেদারমারা ভাবনা কেন্দ্রের অধ্যক্ষ শ্রীমৎ যগাসিদ্ধি মহাস্থবির ভান্তের সভাপতিত্বে এক মতবিনিময় সভায় মিলিত হয়। সভায় ভাবনা কেন্দ্রের উন্নয়নে প্রয়োজনীয় সহযোগীতা দানের আশ্বাস দেন এবং জনস্বার্থে সার্বিক কর্মকান্ডে আন্তরিকতার সাথে প্রয়োজনীয় ভূমিকা পালন করার উপর গুরুত্বারোপ করেন।
সবশেষে খেদারমারা ইউপি আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে এক মতবিনিময় সভায় দূরছড়ি বাজারে যাতায়াতের ব্রীজ ও সড়কটি নির্মানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং করোনা ও ডেঙ্গু রোধে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানার উপর গুরুত্বারোপসহ দেশের সার্বিক উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এসময় বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন খান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী (চঃ) তুষিত চাকমা, বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি দীলিপ কুমার দাশ, সাধারন সম্পাদক গিয়াছ উদ্দিন মামুন, জেলা যুবলীগের প্রাত্তন সভাপতি মোঃ জমির উদ্দিন, পৌর সভাপতি জমির উদ্দিন, খেদারমারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মদন মল্লিক, সাধারন সম্পাদক রিয়েল চাকমা, খেদারমারা ইউপি চেয়ারম্যান সন্তোষ চাকমা ও গন্যমান্য ব্যক্তিবর্গসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।