ছাত্র অধিকার পরিষদ লংগদু উপজেলা কমিটি অনুমোদন

18

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের লংগদু উপজেলা শাখার ৫৩ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আহ্বায়ক হিসেবে মোহাম্মদ ফরহাদ সরকার ও সদস্য সচিব হিসেবে মোহাম্মদ আকিম উদ্দিন সাগরকে দায়িত্ব দেওয়া হয়েছে।

শনিবার সংবাদ মাধ্যমে প্রেরিত বাংলদেশে ছাত্র অধিকার পরিষদ রাঙামাটি জেলা শাখার আহ্বায়ক ওয়াহিদুজ্জামান রোমান ও সদস্য সচিব হাসান হাবীব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ৩মাসের জন্য এই কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন গনি, মহিদুল ইসলাম, খলিলুর রহমান, তাইজুল, মিজানুর রহমান ও সেলিম। যুগ্ম সদস্য সচিব মাহাবুব, মানির, মো: সাকিল, কমরুল ইসলাম, নুর মুর্শিদ, শামিম হোসেন ও মোহাম্মদ নেওয়াজ। সদস্য- মো: সাহাজালাল, মো. ইব্রাহিম, মো. মারুফ, মো: হালিম, মো: সবুজ, মইনুল, মেহেদী হাসান, মো. বেলাল, ইউছুফ, নজরুল ইসলাম, মো: সুজন, মো: রাসেল আহমদ, মো: হাসান, মো: শাহাদাত, মো: খোরশেদ, নুর আলম, মাসুম, মো: আনোয়ার, মো: আরিফ, মো: আমিনুল ইসলাম, মো: ইকবাল সোহেন, রিদয় আলম, মোহাম্মদ নেছার উদ্দিন, মোহাম্মদ রাকিব হোসেন, সাইফুল ইসলাম, মো: আজিজুল ইসলাম, মোহাম্মদ সোহেল, রবিউল ইসলাম, মাহিম, মো: সজিব, আল আমিন, মোহাম্মদ মামুন, আবদুর রহমান, সাইফুল ইসলাম, নাজমুল ইসলাম, রিয়াজ আহমেদ, খালেক মিয়া ও মনির হোসেন।

দায়িত্বপ্রাপ্তদের আগামী ৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হয়েছে।