জাতীয় নিরাপদ সড়ক দিবসে রাঙামাটিতে আলোচনা সভা অনুষ্ঠিত

340

॥ স্টাফ রিপোর্টার ॥

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দগতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই প্রতিপাদ্যে শুক্রবার সকালে বিআরটিএ রাঙামাটি সার্কেল এর উদ্যোগে ও জেলা প্রশাসনের সহোযোগিতায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনাজনিত জীবনহানি এবং শারীরিক ও আর্থিক ক্ষয়ক্ষতির পরিমাণ কমিয়ে আনার ক্ষেত্রে সড়ক নিরাপত্তামূলক কর্মসূচি গ্রহণের গুরুত্ব অপরিসীম। এ জন্য পরিবহন মালিক, শ্রমিক, যাত্রী ও পথচারী সবার এ সংক্রান্ত আইন-বিধিবিধান জানা এবং তা মেনে চলা আবশ্যক।

অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন এর সভাপতিত্বে এ আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আল মামুন মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিল্পী রানী রায়, বিআরটিএ মোটরযান পরিদর্শক শফিউল ইসলাম,উচ্চমান সহকারী এম দিদারুল করিম সিকদার, বিটিভি উপ-কেন্দ্রের উপ-পরিচালক শরিফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর মো. ইসমাইল, পৌর কাউন্সিল মো জামাল উদ্দিন, সিএনজি চালক সমিতির সভাপতি পরেশ মজুমদার, সিভিল সার্জন প্রতিনিধি, ফায়ার সার্ভিস প্রতিনিধি, বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য সহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠান কর্মকর্তারা।