জাতীয় শোক দিবস ঘিরে ইসলামিক ফাউন্ডেশনের খতমে কোরআন ও দোয়া মাহফিল

625

॥ স্টাফ রিপোর্টার ॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২১ উপলক্ষ্যে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশন। রোববার (১৫ আগস্ট) সকালে রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে উপ পরিচালক মো. ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ফিল্ড অফিসার মো. আলী আহসান ভূঁইয়া, মাস্টার ট্রেইনার মো. বখতেয়ার হোসেন, সদর উপজেলা ফিল্ড সুপারভাইজার মো. নুরুন নবী, মউশিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. সামসুল আলম সহ বিভিন্ন মসজিদের ইমামরা উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন শান্তিনগর জামে মসজিদের ইমাম শফিউল ইসলাম আল ক্বাদেরী।

এর আগে সকালে ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা ও কর্মচারীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. ইকবাল বাহার চৌধুরী জানান, দিবসটি ঘিরে জেলার ১০টি উপজেলার মডেল রিসোর্স সেন্টার ও সাধারণ রিসোর্স সেন্টারে খতমে কোরআন ও দোয়া মাহফিল, মসজিদ ভিত্তিক গণশিক্ষা কেন্দ্রে যোহরের নামাজের পূর্বে আলোচনা ও নামাজের পর শহিদদের আত্মার মাগফেরাত ও দেশ ও জাতীর শান্তি সম্মৃদ্ধি কামনায় দোয়া। এছাড়াও রাঙামাটির প্রত্যেকটি মসজিদে যোহরের নামাজের পর বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।