জিয়াউর রহমানের জন্মবার্ষিকী ঘিরে রাঙামাটি বিএনপির শীতবস্ত্র বিতরণ

92

॥ স্টাফ রিপোর্টার ॥

সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী ঘিরে রাঙামাটি জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে ৫শতাধিক অসহায় শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকালে জেলা বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান।

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, পৌর বিএনপির সভাপতি এসএম শফিউল আজম, সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক রনেল দেওয়ান, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি নূর নবী, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, সাংগঠনিক সম্পাদক ইউছুফ চৌধুরী, জেলা ছাত্রদল নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন, কৃষকদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন বাবলু, মহিলাদল নেত্রী নাইমা কামাল সহ বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে গত ১৯ জানুয়ারি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন- কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান।

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেনপার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান। এসময় বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। আলোচনা সভা শুরুর পূর্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।