তবলছড়িতে শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

87

॥ স্টাফ রিপোর্টার ॥

সিক্স ফর তাসিফ স্লোগানে তবলছড়ির সবুজ সংঘ মাঠে শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে সবুজ সংঘ মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পৌরসভার মেয়র মো. আকবর হোসেন চৌধুরী।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আব্দুস সবুরের সভাপতিত্বে ও হিল ক্রিকেট একাডেমির নির্বাহী পরিচালক আব্দুল করিম লালুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মোঃ আব্দুল ওয়াদুদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম।
এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর টুর্ণামেন্টের প্রথম খেলায় বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম স্মৃতি সংসদ কে ৪৭ রানে হারিয়ে বিজয়ী হয় ব্রাদারহুড। প্রসঙ্গত, তবলছড়ি এলাকার তরুণ উদীয়মান খেলোয়াড় তাসিফ। খেলতে গিয়ে আহত হয়ে বর্তমানে সে চিকিৎসাধীন। যাতে করে তাসিফ সুস্থ হয়ে আবারও মাঠে ফিরে আসতে পারে। তাই তার চিকিৎসায় আর্থিক সহায়তাকে মুখ্য বিষয় রেখে আয়োজকরা পুরো টুর্ণামেন্ট জুড়ে যেকোনো দলের খেলোয়াড় ছক্কা মারলেই প্রত্যেকটি ছক্কার বিপরীতে তাসিফের চিকিৎসার জন্য ৫০ টাকা করে প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে। টুর্ণামেন্ট শেষে এই অর্থ তাসিফের পরিবারের হাতে বুঝিয়ে দেওয়া হবে।

এদিকে আয়োজক কমিটির এই মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়ে ব্যক্তিগত পক্ষ থেকে ছক্কার বিপরীতে যতটাকা হবে তা প্রদানের ঘোষণা দিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম।