তবলছড়ি বাজার ব্যবসায়ী সমিতির শপথ ও সংবর্ধনা

161

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির তবলছড়ি বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর অভিষেক, শপথ গ্রহণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের ঐতিহ্যবাহী তবলছড়ি বাজারে অভিষেক, শপথ গ্রহণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

অনুষ্ঠানের শুরুতেই বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর সমিতির নব-নির্বাচিতদের শপথ পাঠ করান। তবলছড়ি বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সভাপতি মোঃ আবু নাছের বিপ্লব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইকবাল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে সাবেক মেয়র মোঃ হাবিবুর রহমান হাবিব, কতোয়ালী থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন, সমিতির সাবেক সভাপতি জহির আহমদ সওদাগর, বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর সভাপতি মুহাম্মদ আবু সৈয়দ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুর নবী, সাবেক কাউন্সিলর ও রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর বাচিং মার্মা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্মলা দেওয়ানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যাবসায়ী নেতা ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন সমিতির অন্তবর্তীকালীন কমিটির সদস্য প্রদীপ বড়–য়া ও নব নির্বাচিত সহ-সভাপতি হেলাল উদ্দীন।

অনুষ্ঠানে নব-নির্বাচিত নেতৃবৃন্দকে রাঙামাটি টেইলার্স ব্যবসায়ী সমবায় সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে শীঘ্রই কালী মন্দিরের পাশে খাল খনন, পাবলিক টয়লেট সংস্কার, সিএনজি স্টেশন স্থানান্তর এবং সিসিটিভি স্থাপনে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। এসময় অতিথি ও বিদায়ী কমিটির সকলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। শেষে প্রীতি ভোজের মধ্যদিয়ে আয়োজন সমাপ্ত হয়।