দ্রব্যমুল্যের উর্ধগতি ঘিরে কাউখালী বিএনপির লিফলেট বিতরণ

354

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী উপজেলা বিএনপি, অংগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে দ্রব্যমুল্যের উর্দ্বগতি ও খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে পাঠানোর ব্যবস্থা নেয়ার দাবিতে কেন্দ্রীয় বিএনপির নির্দেশে সোমবার লিফলেট বিতরণ করা হয়।

উপজেলা বিএনপি অংগ ও সহযোগি বিএনপি সংগঠনের পক্ষে কাউখালী উপজেলা সদর ও বিভিন্ন হাট বাজারে দ্রব্যমুল্যের উর্দ্বগতি বিষয়ে লিপলেট বিতরণ করা হয়। লিপলেট বিতরণ শেষে উপজেলা বটতল চত্বরে এক আলোচনা সভা রাঙামাটি জেলা বিএনপির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. মহি উদ্দিনের সভাপতিত্বে অনুষ্টিত হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য আবুল কালাম, জেলা বিএনপির সদস্য মো. জাহাংগীর আলম,উপজেলা বিএনপির সেক্রেটারী এম এ মনছুর,উপজেলা বিএনপির সাংঘঠনিক সম্পাদক মো.আব্দুল মোতালেব মেম্বার,ঘাগড়া ইউনিয়ন বিএনপির সেক্রেটারী ডা.মো. মিজানুর রহমান প্রমুখ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন যুবদল উপজেলা শাখার আহবায়ক মো. রিপন,ছাত্রদল উপজেলা শাখার আহবায়ক মো. তারেক,স্বেচ্ছাসেবক দল উপজেলা শাখার আহবায়ক মো. তামজিদ, উপজেলা বিএনপির সদস্য চিংথোয়াই মারমা, স্বেচ্ছাসেবক দল উপজেলা শাখার সদস্য সচিব মো. আব্দুল্যাহ সহ উপজেলা বিএনপি অংগ ও সহযোগি সংঘগনের নেতৃবৃন্দ সহ কর্মীরা।