দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ

396

॥ স্টাফ রিপোর্টার ॥

দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রাঙামটি জেলা ছাত্রদল। রোববার সকালে শহরের বনরূপা এলাকা থেকে ছাত্রদলের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে পৌরচত্বর ঘুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য প্রতিদিনই লাগামহীন ভাবে বাড়ছে। কিন্তু সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে কোনো পদক্ষেপ নিচ্ছে না। দ্রব্যমূল্য এখন সাধারণ খেটে-খাওয়া মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। তারা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে জড়িত সিন্ডিকেটকে চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।

এসময় ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমনের সঞ্চালনায় সহ-সভাপতি মোর্শেদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্র সংসদের যুগ্ম-সম্পাদক শ্যামল মালুম। অন্যান্যের মধ্যে জেলা ছাত্রদলের সহ-সভাপতি এমদাদুল হক মানিক, আবু সুফিয়ান রেজা, হাসান চৌধুরী সুমন, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকুসহ রাঙামাটি সরকারি কলেজ শাখা, পৌর ও থানা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।