নানিয়ারচরে জোন কমান্ডারের বিদায় ও বরণ অনুষ্ঠান

332

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

পার্বত্য জেলা রাঙামাটির নানিয়ারচরে সেনা জোনের (১০বীর) বিদায়ী ও নবাগত কমান্ডারকে ফুলেল সংবর্ধনায় সিক্ত করেছেন উপজেলাবাসী। রোববার বিকালে উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে বিদায়ী জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল গোলাম মাবুদ হাসান (পিএসসি) ও নবাগত জোন কমান্ডার লে. কর্ণেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি)কে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্বারক তুলে দেওয়া হয়।

এসময় নানিয়ারচর উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার উপস্থিতিতে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি রহমান তিন্নী। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, থানার ওসি মোঃ সাব্বির রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক ও বিশষ্ট ব্যবসায়ী মোঃ এজাজ নবী রেজা, উপজেলা ক্রীড়া সম্পাদক ইন্দ্র দাশ রিপনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, এলাকার জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বিদায়ী জোন কমান্ডার মহোদয়ের উন্নয়নমূলক নানা কর্মকাণ্ড ও দীর্ঘদিন বন্ধ থাকা নানিয়ারচর বাজার চালুর উদ্যোগ নেওয়ায় ব্যবসায়ীদের দুখঃ ঘুচেছে বলে স্মৃতিচারণ করেন। এছাড়াও ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখায় ক্রীড়া অনুরাগী এই চৌকশ সেনা কর্মকর্তাকে অভিনন্দন জানান। এসময় বরেণ্য অতিথিকে বরণ করে নেন নানিয়ারচর উপজেলাবাসী।

বিদায়ী জোন কমান্ডার সকলকে ঐক্যবদ্ধ থেকে আইন-শৃঙখলা স্বাভাবিক রাখতে এবং নানিয়ারচরের পর্যটন শিল্পকে আরো সম্ভাবনাময় করে তোলার আহ্বান জানান। নবাগত জোন কমান্ডার এসময় এলাকার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলকে ঐক্যবদ্ধ থেকে সহায়তা করারও আহ্বান জানান।