নানিয়ারচরে নির্বাহী অফিসারের বরণ ও বিদায় সংবর্ধনা

432

মেহেদী ইমাম

নানিয়ারচরে উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী’র অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতিজনিত বদলি ও নবাগত মোঃ ফজলুর রহমানের নির্বাহী অফিসার হিসেবে আগমন উপলক্ষ্যে বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে নানিয়ারচরে অবস্থিত রাঙামাটি জেলা পরিষদ রেষ্ট হাউজ মাঠে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার সভাপতিত্বে এই বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) সুজন হালদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তব্যে কান্না বিজড়িত কন্ঠে শিউলি রহমান বলেন, আমি দায়িত্ব পালনকালীন নানিয়ারচরবাসীর ব্যপক ভালবাসা পেয়েছি। আপনাদের সহযোগিতায় আমি এখানে উন্নয়নমূলক অনেক কাজের সুযোগ পেয়েছি। আমি আপনাদের ভূলতে পারবনা।

259702159_273814524826045_7929535379542903298_n

নবাগত ইউএনও বক্তব্যে বলেন, আমি জেনেছি নানিয়ারচরের মানুষ অনেক সহযোগী মনের অধিকারী। আপনারা আমাকে সহযোগীতা করবেন। আমি নানিয়ারচর কে উন্নত ও আদর্শ একটি উপজেলা হিসেবে রুপান্তর করার চেষ্টা করবেন।

এসময় বক্তারা বিদায়ী ইউএনও শিউলি রহমানের স্মৃতিচারণ করে দোয়া ও নতুন কর্মক্ষেত্রে সফলতা কামনা এবং তার হাতে সম্মাননা স্বারক তুলে দেন। এছাড়াও নবাগত নির্বাহী অফিসারের হাতে শুভেচ্ছা স্বারক তুলে দেন। এর আগে সকালে নানিয়ারচর সেতু সংলগ্ন I Love Naniarchar সৌন্দর্যবর্ধন প্রকল্প উদ্বোধন করেন বিদায়ী ও নবাগত নির্বাহী অফিসার।