নানিয়ারচরে হুইল চেয়ার ও অর্থ সহায়তা দিলেন পরিষদ সদস্য

343

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

নানিয়ারচরে মানবিক সহায়তার অংশ হিসেবে হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিপন চাকমা। ২১আগষ্টে হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভা শেষে সুবিধাভোগীদের হাতে এই সহায়তা তুলে দেন তিনি।

শনিবার সকালে রাঙামাটির নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে দীর্ঘদিন যাবৎ শয্যাশায়ী দীপালি চাকমা ও সড়ক দূর্ঘটনায় আহত মাওলানা মোঃ হাসানের চিকিৎসায় নগদ ১০হাজার টাকা নগদ অর্থ বিতরণ করেন ইলিপন চাকমা।

ইলিপন চাকমা ও জেলা পরিষদের অর্থায়নে স্থানীয় বাসিন্দা দীপালি চাকমার স্বামী দয়াময় চাকমার হাতে হুইল চেয়ার এবং উপজেলার ডাকবাংলা জামে মসজিদের ইমাম সড়ক দূর্ঘটনায় স্বপরিবারে আহত মোঃ হাসানের চিকিৎসার জন্য নানিয়ারচর কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ফারুক মৃধার হাতে ১০হাজার টাকা হাতে তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলী সহ-সভাপতি আনসার আলী ও হেডম্যান এসোসিয়েশন সভাপতি সুজিত তালুকদার, যুগ্ম সম্পাদক ফারুক মৃধা, নারায়ণ সাহা, শ্রমিক লীগ সভাপতি স্বপন দেবনাথ, সাবেক ছাত্রনেতা আব্দুল কুদ্দুস ও রিপন দাস প্রমূখ।