নানিয়ারচরে ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সভা

350

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলার ঘটনায় প্রতিবাদ সভার আয়োজন করেছে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ।শনিবার সকালে রাঙামাটির নানিয়ারচর উপজেলায় দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ আনসার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইলিপন চাকমা।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলী সহ-সভাপতি ও হেডম্যান এসোসিয়েশন সভাপতি সুজিত তালুকদার, যুগ্ম সম্পাদক ফারুক মৃধা, নারায়ণ সাহা, যুবলীগ সভাপতি প্রিয়তোষ দত্ত, সাবেক ছাত্রনেতা রিপন দাসসহ ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা. গ্রেনেড হামলা করে আওয়ামীলীগের রাজিনীতিকে বন্ধ করে দেওয়া যাবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অবদানে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তাই বাংলাদেশ আওয়ামীলীগের রাজিনীতিকে মুজিবীয় শক্তিতে রূপান্তর করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

আলোচনা সভার পর ২১শে আগষ্টে নিহত ও ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহতদের রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া, মিলাদ ও মাহফিল অনুষ্ঠিত হয়।