নানিয়ারচরে ৪টি কেন্দ্রে চলছে গণটিকার দ্বিতীয় ডোজ

353

।।নানিয়ারচর প্রতিনিধি।।

করোনার (কোভিড-১৯) বিস্তার ঠেকাতে সারাদেশে গণটিকার অংশ হিসেবে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কর্মসূচির ২য় ডোজ প্রদান শুরু করেছে স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার সকালে নানিয়ারচর উপজেলার বগাছড়ি ও ঘিলাছড়ি টিকার কেন্দ্র পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান (তিন্নী)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূয়েন খীসা জানান, করোনায় গণটিকার প্রথম ডোজের মত এবারও উপজেলার ৪টি ইউনিয়নে ২হাজার ৪শ জন ব্যক্তিতে করোনা টিকা দেওয়া হবে। নূয়েন খীসা আরো জানান, নানিয়ারচর উপজেলার ১নং সাবেক্ষং ইউনিয়নে মরাচেঙ্গী কমিউনিটি ক্লিনিক, ২নং নানিয়ারচর ইউনিয়নের সাপমারা জুনিয়র স্কুল, ৩নং ইউনিয়নে বগাছড়ি পুর্নবাসন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৪নং ঘিলাছড়ি উচ্চ বিদ্যালয়ে করোনা টিকা প্রদান করা হচ্ছে।

এসময় উপজেলা স্বাস্থ্য বিভাগের হেলথ ইন্সট্রাকটর কিরণ ধর চাকমা, স্বাস্থ্যসেবী, স্থানীয় ইউপি সদস্য ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। এদিকে বগাছড়ি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন, নানিয়ারচর থানার ওসি সাব্বির রহমান। সাব্বির রহমান আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। উল্লেখ্য, গত ৭ই আগষ্ট টিকার প্রথম ডোজ নেওয়া সুবিধাভোগীরা পাচ্ছেন টিকার দ্বিতীয় ডোজ। সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলবে এই টিকা কার্যক্রম।