পরিবেশ উন্নয়নে অবদান রাখায় সম্মাননা পেলেন রাঙামাটির বেলাল

475

॥ স্টাফ রিপোর্টার ॥
এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন রাঙামাটি পার্বত্য জেলা শাখার সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন পার্বত্য জেলায় পরিবেশ উন্নয়নে বিশেষ অবদানের জন্য ‘সামাজিক বনায়ন ও পরিবেশ উন্নয়ন’ ক্যাটাগরিতে বিশেষ সম্মাননা পেয়েছেন।

সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন রাঙামাটি পার্বত্য জেলা শাখার উপদেষ্টা প্রবীণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক একেএম মকছুদ আহমেদ মো. বেলাল হোসেনের হাতে এ সম্মাননা স্বারক তুলে দেন। এসময় সংগঠনটির রাঙামাটি জেলা শাখার সহ-সভাপতি মো. নাজিম উদ্দীন, অর্থ সম্পাদক মো. আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন এর ২যুগ পূর্তি উপলক্ষ্যে “শান্তির মুকুটমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা” প্রতিপাদ্যে গত ৯ অক্টোবর ঢাকার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদে আয়োজিত শান্তি সম্মাননা অনুষ্ঠানে তিনি এ সম্মাননা পান। তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় সোমবার সংগঠনের পক্ষ থেকে রাঙামাটি জেলা শাখার উপদেষ্টা প্রবীণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক একেএম মকছুদ আহমেদ মো. বেলাল হোসেনের হাতে এ সম্মাননা স্বারক তুলে দেন।