পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে গণশুনানি অনুষ্ঠিত

424

॥ স্টাফ রিপোর্টার ॥

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে রাঙামাটির প্রধান কার্যালয়স্থ চেয়ারম্যানের দপ্তরে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমার উপস্থিতিতে গণশুনানি অনুষ্ঠিত হয়। এতে রাঙামাটির সাবেক কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক, মৌজার হেডম্যান এবং মারিশ্যা মসজিদের প্রতিষ্ঠাতা অংশগ্রহণ করেন।

গণশুনানিতে বোর্ডের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা করা হয়। সেবা প্রত্যাশীরা বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের আওতায় কফি ও কাজু বাদাম চাষ প্রকল্পে তালিকাভুক্তকরণ, হেডম্যান কার্যালয় নির্মাণ, বোর্ড কর্তৃক নির্মিত বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পসমূহ উদ্বোধন, বিহার নির্মাণ ও মারিশ্যা মসজিদের অবকাঠামো উন্নয়নের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের কাছে আবেদন জানান। সেবা প্রত্যাশীদের আবেদন অনুযায়ী সেগুলো আগামীতে গুরুত্বসহকারী বোর্ড কর্তৃক বাস্তবায়নযোগ্য পরিকল্পনায় অন্তর্ভূক্ত করা হবে বলে চেয়ারম্যান আশ^স্ত করেন।

গণশুনানীতে বোর্ডের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক পবন চাকমা, বাঘাইছড়ি মৌজার হেডম্যান বিশ্ব জিৎ চাকমা, বিজয় কুমার চাকমা, দীপেন দেওয়ান, ভবতোষ দেওয়ান এবং মারিশ্যা মসজিদের প্রতিষ্ঠাতা মোঃ মাহমুদুর রহমান উপস্থিত ছিলেন।