প্রধানমন্ত্রীকে কটুক্তি॥ রাঙামাটিতে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

424

॥ মনু মার্মা ॥

প্রধানমন্ত্রী শেখ হাসিানা সম্পর্কে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে রাঙামাটিতে আলালের বিরুদ্ধে ঝাড়– মিছিল ও তার কুশপুত্তলিকা দাহ করেছে রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগ

সোমবার বিকালে বিক্ষোভ মিছিলটি শহীদ আব্দুল আলী একাডেমীর সামনে থেকে শুরু হয়ে রিজার্ভ বাজার ঘুরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দোয়েল চত্ত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাওয়াল উদ্দীনের সভাপতিতে ও সাধারণ সম্পাদক শাহ জাহানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আলী। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুকান্ত দাশ, যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, সাংগঠনিক সম্পাদক সলিম উল্লাহ সেলিম সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আলী, প্রধানমন্ত্রীকে নিয়ে মোয়াজ্জেম হোসেন আলালের অশ্লীল, কুরুচিপূর্ণ ও রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিক্ষোভ সমাবেশ শেষে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের কুশপুত্তলিকা দাহ করেন নেতাকর্মীরা।