ফুটবল লীগের সুপার ফোরে সৃষ্টির শুভ সূচনা

537

॥ স্টাফ রিপোর্টার ॥

বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগের সুপার ফোরের প্রথম খেলায় জয় দিয়ে শুভসূচনা করেছে সৃষ্টি স্পোর্টিং ক্লাব। রোববার (২৭ নভেম্বর) দুপুরে ফুরোমোন ক্লাব কে ২-১ গোলে হারিয়ে শুভসূচনা করে দলটি। প্রথমার্ধ হতে সৃষ্টি স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়েরা ফুরোমোন ক্লাবকে আক্রমণ করে চাপে রাখে।

তবে তারা গোলের দেখা পাচ্ছিলো না। কিন্তু ডিফেন্সের ভুলে প্রথমার্ধের মাঝামাঝি সময়ে নিকাশ চাকমার গোলে ১-০ গোলের লিড নিয়ে বিরতীতে যায় ফুরোমোন ক্লাব। দ্বিতীয়ার্ধের শুরুতে আবার সৃষ্টি স্পোর্টিং পরপর আক্রমণ করতে থাকে যার ফলে খেলা শুরুর ৫ মিনিটের মধ্যেই বদলী খেলোয়াড় বকুল চাকমা গোল করে সৃষ্টি স্পোর্টিং ক্লাবকে সমতা ফেরায়।

দ্বিতীয়ার্ধের ১৯ মিনিটে মাসুদের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় সৃষ্টি স্পোর্টিং ক্লাব। গোল পরিশোধের কয়েকটি বিক্ষিপ্ত আক্রমণ করে ব্যর্থ হয় ফুরোমোন ক্লাব। রেফারী শেষ বাঁশি বাজানোর সাথে সাথে স্টেডিয়ামে সৃষ্টি স্পোর্টিং ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড় জয় উল্লাসে মেতে উঠে। বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগে-২০২১ চ্যম্পিয়ন হওয়ার আরো একধাপ এগিয়ে গেলো সৃষ্টি স্পোর্টিং ক্লাব।

খেলা চলাকালীন সময়ে ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, উপদেষ্টা বিপ্লব চাকমা, মেহেদী আল মাহবুব, নুর ইসলাম সওদাগর, সভাপতি ও টিম ম্যানেজার আব্দুল মোমেন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম জনি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ পরিষদের সদস্য ও ক্লাবের সহ-সভাপতি ওহিদুল আলম, সহ-সভাপতি কামরুল ইসলাম হিরো, মোঃ আলমগীর, সাংস্কৃতিক ও আইন সম্পাদক জাহিদুল আলম রনি, অর্থ সম্পাদক খায়রুল ইসলাম মনির, সদস্য আমজাদ হোসেন নান্টু, টিপু কর্মকার, মো. মারুফ আজীবন সদস্য অমিত শীল লাভলু, মো. মফিজ, মো. জাহেদ ও মো. রুবেল, ক্লাবের প্রধান কোচ রিংকু চাকমা ও সহকারী কোচ মোঃ হানিফ প্রমূখ।