বরকলে বিজয় দিবস ঘিরে আওয়ামীলীগের নানা আয়োজন

537

॥ বরকল প্রতিনিধি ॥

বরকলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিজয় দিবস পালন করেছে উপজেলা আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বরকল উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সূর্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করে।

সকাল ৬ঃ৩০ মিনিটে বরকল উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করে সকাল ৭ টায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন তারা। এরপর সকাল ৯ঃ৩০ মিনিটে বিজয় র‌্যালি নিয়ে উপজেলার গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে এবং বঙ্গবন্ধু ও তার পরিববারসহ স্বাধীনতার রক্তক্ষয়ী যুদ্ধে শহিদ হওয়া সকল শহিদদের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পরে ১০ টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির যুগ্ম-আহব্বায়ক প্রভাত কুমার চাকমার সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম মনিরের সঞ্চালনায় আলোচনা সভা এবং শহিদদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিলের মাধ্যমে আয়োজন করা হয়। এছাড়াও প্রতিটি ইউনিয়নে বিজয় দিবসের কর্মসূচি পালন হচ্ছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মনির।