বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

377

॥ স্টাফ রিপোর্টার ॥

বর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকাল ৩টায় রাঙামাটি শহরের জেলা পরিষদ প্রাঙ্গণ হতে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের হ্যাপিরমোড়, বনরুপা, কাঠালতলী হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণে এসে শেষ হয়।

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনা সভা এবং কেক কাটা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।
রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা।

প্রধান বক্তা হিসেবে ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর। অন্যান্যের মধ্যে পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আহকবর হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, হাজী মো. কামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দীন, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, জেলা আওয়ামীলীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক স্মৃতি বিকাশ ত্রিপুরা, জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাখাওয়াত হোসেন রুবেল সহ আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।