বাঘাইছড়িতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের দাফন সম্পন্ন

379

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি বাঘাইছড়ি উপজেলার উগলছড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাজী মো.মফিজুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৬বছর সোমবার নিজ গ্রামের বাড়ি উগলছড়ি উত্তর পাড়া মসজিদ কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মফিজুর রহমানকে রাষ্ট্রীয় সালাম ও গার্র্ড অব অনার দেওয়া হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম তাঁর মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন, এসময় পুলিশের একটি চৌকস দল তাকে গার্র্ড অব অনার প্রদান করেন। এসময় বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল শুক্কুর মিয়া, ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানসহ রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতা-কর্র্মী এবং নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে উগলছড়ি উত্তর পাড়া গ্রামের কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। এর আগে রাতে বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নেয়ার পথে অ্যাম্বুলেন্সেই মৃত্যুবরণ করেন।

এদিকে বীর মুক্তিযোদ্ধা হাজী মো.মফিজুর রহমানের মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল শুক্কুর তালুকদার, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম.নাজিম উদ্দিন।