বান্দরবানে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদক বিজয়ীদের সংবর্ধনা

362

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদক বিজয়ী কৃতি খেলোয়ারদের সংবর্ধনা দিয়েছে বান্দরবান সেনা রিজিয়ন। রোববার (১০অক্টোবর) সকালে বান্দরবান ক্যান্ট: পাবলিক স্কুল এন্ড কলেজ মিলনায়তনে বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সংবর্ধনা দেন। এসময় একক ও দলগত ভাবে কাতা, কুমিতে, খো খো, কারাতে, উশু, তায়কোয়ানডো, জুডো, বক্সিং, টেবিল টেনিস, জিমন্যাস্টিকস, পোলভোল্ট ও এ্যাথলেটিকস এর ২৮জন অংশগ্রহনকারী খেলোয়ার, ৪জন কোচ, ৩ জন ম্যানেজার, ১জন সহকারী কোচ ১ জন অফিসিয়াল ও ১ জন ম্যানেজারকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে রিজিয়ন কমান্ডার বলেন, যারা সবসময় খেলাধুলা করে তারা সমাজের কোন খারাপ কাজে লিপ্ত হতে পারেনা। তিনি বলেন, আমি মনে করি খেলোয়াররাই সমাজের সবচেয়ে ভাল মানুষ। এসময় তিনি সকল খেলোয়াদের লেখাপড়া ও অন্যকাজের পাশাপাশি খেলাধুলা চালিয়ে যাবার অনুরোধ করেন।

এসময় অন্যান্যের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা, সদর জোন কমান্ডার লে: কর্ণেল আখতার উস সামাদ রাফি, রুমা জোন কমান্ডার লে: কর্ণেল হাসান শাহরিয়ার ইকবাল, ক্যান্ট: পাবলিক স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সিরাজুল ইসলাম উকিল লে: কর্ণেল, ডিজিএফআই ডিটাচমেন্ট এর অধিনায়ক লে: কর্ণেল কাজী নাজির হোসেন, আর্মি সিকিউরিটি ইউনিটের ডিটাচমেন্ট এর অধিনায়ক লে: কর্ণেল মোঃ মুকিম উদ্দিনসহ সেনা কর্মকর্তা, পদক অর্জনকারী কোচ ও খেলোয়াররা উপস্থিত ছিলেন।