বিএনপির কেন্দ্রীয় ঘোষণা বাস্তবায়নে লংগদুতে বিক্ষোভ সমাবেশ

95

॥ লংগদু প্রতিনিধি ॥

বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)’র কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে রাঙামাটির লংগদু উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) উপজেলার বাইট্টাপাড়া বাজারে লংগদু উপজেলা বিএনপির সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন নেতৃত্বে বাইট্টাপাড়া বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাজারের প্রধান সড়ক ঘুরে এসে পুনরায় বাসস্ট্যান্ডে সমাবেশে যোগদেন।

সমাবেশে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ আবু নাছির, লংগদু উপজেলা বিএনপির সাঃ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম (মেম্বার) সহ অনেকেই। এসময় উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক এম এ হালিম, যুগ্ন সম্পাদক জানে আলম, শ্রমিক দলের সভপতি ফজল করিম সহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া সহ সকল রাজবন্দীদের মুক্তি এবং গনতন্ত্র হরণকারী, লুটেরা ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, বর্তমান অবৈধ সংসদ বাতিল, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়ার জন্য দাবী জানিয়ে সরকারকে হঠাতে চূড়ান্ত আন্দোলন শুরু হয়েছে বলে উল্লেখ করেন। বক্তারা চলমান আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করে কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নের জন্য উপস্থিত নেতাকর্মীদের প্রতি উধার্ত আহবান জানান।