বিলাইছড়িতে আবারও চেয়ারম্যান হলেন বীরোত্তম তঞ্চঙ্গ্যা বিজয়ী

85

॥ বিলাইছড়ি প্রতিনিধি ॥

বিলাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বীরোত্তম তঞ্চঙ্গ্যা। তিনি উপর্যপুরি দ্বিতীয়বারের মতো নির্ব াচিত হলেন। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় পর্যায় মঙ্গলবার (২১ মে) এই উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকল কেন্দ্রের ফলাফল সংগ্রহের পর তা যোগ করে রাতে বেসরকারি ফলাফল ঘোষণা করেন রিটানিং কর্মকর্তা। বীরোত্তম জেএসএস সমর্থিত প্রার্থী  ছিলেন বলে জানা গেছে।

ঘোষিত ফলাফল অনুযায়ী ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বঙ্কিমচন্দ্র তঞ্চঙ্গ্যা এবং নারী ভাইস চেয়ারম্যান হয়েছেন সুদীপ্তা তঞ্চঙ্গ্যা। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার জামশেদ আলম রানার স্বাক্ষরে এই বেসরকারি ফলাফল প্রকাশ করা হয়। প্রাপ্ত ফল অনুযায়ী চেয়ারম্যান পদে  বীরোত্তম তঞ্চঙ্গ্যা দোয়াত কলম প্রতীক নিয়ে ভোট পান ৬৭০৫। পক্ষন্তরে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অভিলাষ তঞ্চঙ্গ্যা আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪৮২৯ ভোট। তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বলে জানিয়েছে স্থানীয়রা।

দিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) বঙ্কিম চন্দ্র তঞ্চঙ্গ্যা মাইক প্রতীক নিয়ে ৫৯০০ ভোট এবং ভাইস চেয়ারম্যান (নারী) সুদীপ্তা তঞ্চঙ্গ্যা  প্রজাপতি প্রতীক নিয়ে  ৬২৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার  নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাইস চেয়ারম্যান (পুরুষ) সোনা লাল তঞ্চঙ্গ্যা টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৫৩০৯। এ ছাড়া ভাইস চেয়ারম্যান (নারী) উৎপলা চাকমা হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ৫২০৪ ভোট।