বিলাইছড়িতে জেলা প্রশাসক’র আশ্রয়ন প্রকল্পের বিভিন্ন ঘর পরিদর্শন

407

বিলাইছড়ি প্রতিনিধি

শনিবার ১৭ (জুলাই) রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বিলাইছড়ি উপজেলার আশ্রয়ন প্রকল্পের বিভিন্ন ঘর পরিদর্শন করেছেন।

এ সময় তিনি কেংড়াছড়ি ইউনিয়নের কেংড়াছড়ি বাজার এলাকায় এবং বিলাইছড়ি ইউনিয়নের ধূপ্যাচর গ্রামের কয়েকজনের ঘর সরেজমিনে পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি তাদের সুবিধা অসুবিধা এবং ঘরে থাকতে কোন সমস্যা হচ্ছে কিনা এ বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় ঘর প্রাপ্তিরা ঘর পেয়ে তাদের উপকার হয়েছে এভাবে সন্তুস্তি প্রকাশ করেন। তারা মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা এবং তার সরকারকে তাদেরকে ঘর উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

আশ্রয়ন প্রকল্পে ঘর পরিদর্শন ছাড়াও তিনি নীলাদ্রি রিসোর্ট ও শিশু পার্কে বৃক্ষরোপন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট এর পক্ষ থেকে তার মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন সরঞ্জাম বিতরণ করেন।

পরিদর্শনকালে সফরসঙ্গী হিসেবে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রাণী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মামুন, বিলাইছড়ি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাশ এবং সফরসঙ্গী হিসেবে আরও উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা সদর ও উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।