বিশ্ব শিশু দিবস ঘিরে ইয়ুথের চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

363

|| স্টাফ রিপোর্টার ||

“শিশুর জন্য বিনিয়োগ করি সমৃদ্ধ বিশ্ব গড়ি” প্রতিপাদ্যে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২১ উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ ও ইয়ুথ মোস্তফা কামাল ফাউন্ডেশনের উদ্যোগে শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে রাঙামাটি শিশু একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান। বিশেষ অতিথি ছিলেন, রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মিসেস অর্চনা চাকমা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নুর মোহাম্মদ কাজল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ইয়ুথের পরিচালক মো. ইকবাল হোসেন ও সভাপতিত্ব করেন উক্ত আয়োজনের আহবায়ক রুপম তঞ্চঙ্গ্যা। আলোচনা সভায় বক্তারা বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। শিশুদের মানসিক বিকাশের জন্য এধরণের অনুষ্ঠানের আয়োজন অত্যান্ত জরুরী। তাই শিশুদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করায় অতিথিরা ইয়ুথের সকলকে ধন্যবাদ জানান।

এছাড়াও আগামীতে ইয়ুথের সকল কার্যক্রমে পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। আলোচনা সভার পর চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী সহ অংশগ্রহণকারী সকল শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।