বেতবুনিয়ায় প্রতিবন্ধি ও বধির কল্যাণ সংঘের প্রতিষ্ঠা বার্ষিকী

410

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী উপজেলার বেতবুনিয়া প্রতিবন্ধি ও বধির কল্যান সংঘের ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় বেতবুনিয়া ১নং মডেল ইউপি কার্যালয়ের মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা সংগঠনের সভাপতি শ্যামল চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১নং বেতবুনিয়া মডেল ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা যুব লীগের সভাপতি অংক্যজ চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন বেতবুনিয়া মডেল ইউপি‘র বর্তমান চেয়ারম্যান খইচাবাই তালুকদার, কাউখালী উপজেলা প্রেস ক্লাব সহ-সভাপতি মো. ওমর ফারুক, রাঙামাটি জেলা ছাত্রলীগের সাবেক সাংঘঠনিক সম্পাদক অভিমং চৌধুরী (অভি), উপজেলা যুবলীগের উদিয়মান তরুণ যুবলীগ নেতা ও তরুণ সমাজ সেবক মো. সোহেল, কাউখালী বেতবুনিয়া প্রতিবন্ধি ও বধির কল্যাণ সংঘের সাধারন সম্পাদক উচামং চৌধুরী (সায়মন)।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সংঘঠনের সম্মানীত সদস্য মো. মুনির হোসেন, সংঘঠনের সম্মানীত সদস্য মো. কামরান,বেতবুনিয়া ১নং ওয়ার্ড আ‘লীগের সভাপতি নিধু কুমার শীল, যুবলীগ উপজেলা শাখার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক উজ্জল কুমার সরকার,যুবলীগ নেতা মো. গিয়াস উদ্দিন সহ সংঘঠনের সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ সংঘঠনের শুভাকাংখিরা। আলোচনাত্তর সংঘঠনের পক্ষ হতে আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয় এবং আলোচনা সভা শেষে সংঘঠনের ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি ও অন্যন্য অতিথি কর্তৃক কেক কাটা হয় এবং সংঘঠনের পক্ষ হতে অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।