বেসরকারি সংস্থা ওয়েলফেয়ার ফ্যামিলির ঈদ পুনঃমিলনী

97

॥ স্টাফ রিপোর্টার ॥

ওয়েলফেয়ার ফ্যামিলি ম্যানেজমেন্টের উদ্যোগে সংস্থার প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগে কর্মরতদের প্রশিক্ষণ কর্মশালা ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার কাঠালতলীতে অবস্থিত প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে দিনব্যাপি অনুষ্ঠিত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ওয়েলফেয়ার ফ্যামিলি ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আনোয়ার আল হক।

ওয়েলফেয়ার টেকনোলজিস সার্ভিসেস লিমিটেড ও ওয়েলফেয়ার ফ্যামিলি বাংলাদেশ সংস্থার চেয়ারম্যান নুর মোহাম্মদ সিদ্দিকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- সিএইচটি উইমেন ফোরাম এনজিও সংস্থার জেনারেল সেক্রেটারি ও ওয়েলফেয়ার ফ্যামিলি ম্যানেজমেন্টের চীফ লিগ্যাল অফিসার (সিএলও) অ্যাডভোকেট শ্রীজ্ঞানী চাকমা। প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন- প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুল ইসলাম।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে এসডিপি-এসইডিপি-মুলধন প্রকল্প ও কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে প্রতিষ্ঠানের অগ্রগতি ও প্রচারপত্র নিয়ে আলোচনা করেন ম্যানেজার অ্যাডমিন মো: রিদওয়ানুল হক।

প্ল্যানিং অ্যান্ড মার্কেটিং বিভাগের কো-অর্ডিনেটর ও ভারপ্রাপ্ত এডমিন অফিসার মিটন চাকমা সঞ্চালনায় এসময় প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের কর্মরত সকল কর্মকর্তা এবং রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানের দায়িত্বে নিয়োজিত কো-অর্ডিনেটর এবং টিম লিডাররা উপস্থিত ছিলেন।