রাঙামাটিতে গণপ্রকৌশল দিবস ঘিরে র‍্যালি ও আলাচনা

422

॥ স্টাফ রিপোর্টার ॥

“সম্প্রীতির সমৃদ্ধ জাতি গঠনে আধুনিক জ্ঞান ও কর্মশক্তিতে বলীয়ান শিক্ষা” প্রতিপাদ্যে রাঙামাটিতে গণপ্রকৌশল দিবস ২০২১ ও আইডিইবি’র ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার (৮ নভেম্বর) সকাল ৯টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ আইডিইবি রাঙামাটি জেলা শাখার উদ্যোগে রাঙামাটির ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আইডিইবি রাঙামাটি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ধনমণি চাকমার সঞ্চালনায় ও আইডিইবি’র রাঙামাটি জেলা শাখার সভাপতি নিরঞ্জন নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ মোঃ নুরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন আইডিইবির সাধারণ সম্পাদক শেখ জামাল উদ্দিন। বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদ রাঙামাটি জেলা শাখার সভাপতি এরশাদুল হক মন্ডল।

আলোচনার পর বিভিন্ন প্রতিষ্ঠান থেকে অবসরপ্রাপ্ত প্রকৌশলীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এরপর রাঙামাটি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়।