রাঙামাটিতে জাতীয় পার্টির জেলা সমন্বয় সভা ও দোয়া

460

॥ মনু মারমা ॥

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ’র সুস্থতা কামনায় ও সাবেক মন্ত্রী, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দীন আহমেদ বাবলুর মৃত্যুতে রাঙামাটিতে দোয়া মাহফিল এবং উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহাযোগী সংগঠনের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় রাঙামাটি চেম্বার অব কমার্স মিলনায়তনে দোয়া মাহফিল ও সমন্বয় সভাটি অনুষ্ঠিত হয়।

জেলা কমিটির সভাপতি মোঃ হারুনুর রশীদ মাতব্বর এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সদস্য ও জেলা সহ-সভাপতি মো: আরফান আলী, পৌর কমিটির সভাপতি মোঃ নেয়াজ উদ্দীন সর্দার, জেলা সহ-সভাপতি ও বাঘাইছড়ি উপজেলা সভাপতি মোঃ নাসের উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সুশান্ত দেওয়ান বাবুরাম, পৌর কমিটির সাধারণ সম্পাদক সুদীর্ঘ চাকমা, জেলা জাতীয় পার্টির মহিলা সম্পাদিকা ও কেন্দ্রীর কমিটির সদস্য কবিতা ত্রিপুরার মেয়ে এবং মহিলা জাতীয় পার্টির আহ্বায়ক সুফিয়া কামাল ঝিমি, সদস্য সচিব নয়না দেওয়ান, জাতীয় প্রজন্ম পার্টির জেলা আহ্বায়ক আলোময় চাকমা, জাতীয় তরুণ পার্টির আহ্বায়ক নিরঞ্জন চাকমা, সদস্য সচিব মোঃ আবছার উদ্দীন, পেশাজীবি সংগঠন জেলা আহ্বায়ক সুঘম চাকমা, কাউখালী উপজেলা সভাপতি বিমল চন্দ্র চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ জালাল আহমদ, কাপ্তাই উপজেলা আহ্বায়ক মোঃ আবুল বশর, সদস্য সচিব মোঃ হারুন, বরকল উপজেলা সদস্য সচীব মোঃ আলী হোসেন, নানিয়ারচর উপজেলা সহ-সভাপতি সংকর কার্বারী, সাধারণ সম্পাদক দেবাংশু চাকমা, বিলাইছড়ি উপজেলা আহ্বায়ক কেতন চাকমা, সদস্য সচিব সুরেশ চাকমা, রাঙামাটি সদর উপজেলা সভাপতি মোঃ রেজাউল করিম, সাধারণ সম্পাদক বিমল দেওয়ান বিটুসহ অন্যান্য নেতা কর্মী।

এ সময় নেতা কর্মীরা বলেন, অতীতে সকল গ্লানি ভূলে আরো সুসংগঠিত হয়ে দলকে এগিয়ে নিতে হবে। এরশাদ সরকারের আমলে দেশে কোনো দুর্নীতি হয়নি। বরঞ্চ দেশের জন্য এরশাদ সরকার যা করেছে তা অন্য সরকার করতে পারেনি। দলের অন্তঃকোন্দল দূর করে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানান বক্তারা।