রাঙামাটিতে জাতীয় পার্টির উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

193

॥ স্টাফ রিপোর্টার ॥

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাঙামাটিতে জাতীয় পার্টির উদ্যোগে বঙ্গবন্ধু’র ৪৭তম শাহাদাত বার্ষিকী পালন করেছে। এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এর সুস্থতা কামনায় দোয়া মাহফিল সেই সাথে হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

সোমবার (১৫ই আগস্ট) বিকালে রাঙামাটি জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু ৪৭তম শাহাদাত বার্ষিকী ও দোয়া মাহফিল উপলক্ষ্যে শোক সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা কমিটির সভাপতি মোঃ হারুনুর রশীদ মাতব্বর, সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা, সংগঠনিক সম্পাদক সুশান্ত দেওয়ান (বাবুরাম), সদর উপজেলার সভাপতি বিমল দেওয়ান (বিটু), শিক্ষা বিষয়ক সম্পাদক দীপক চাকমা, পৌর কমিটির সভাপতি মোঃ নেয়াজ উদ্দীন সর্দার, সাধারণ সম্পাদক সুদীর্ঘ চাকমা, জেলা মহিলা জাতীয় পার্টির আহ্বায়ক সুফিয়া কামাল ঝিমি, শ্রমিক পার্টির সভাপতি আফতাব উদ্দিন প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘটে যাওয়া অমানবিকভাবে স্বাধীনতার স্থপতী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকলকে হত্যার প্রতিবাদ জানান । সভাশেষে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল করা হয়।