রাঙামাটিতে জাসাস’র প্রতিষ্ঠা বার্ষিকী ঘিরে শীতবস্ত্র বিরতণ

104

॥ স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা বিএনপি দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে রাঙামাটি জেলা জাসাস সভাপতি কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন।

জেলা জাসাস এর সাংগঠনিক সম্পাদক এম আবু সুফিয়ান রেজার সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. নুর নবী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, তাঁতী দলের সভাপতি আনোয়ার আজিম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, পৌর জাসাস এর সভাপতি শহিদুল ইসলাম ভুট্টোসহ জাসাসের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, এই ফ্যাসিস্ট সরকার দেশের গণতন্ত্র নষ্ট করে ফেলেছে। বাক স্বাধীনতা হরণ, বিএনপি নেতা কর্মীদের ঘুম, খুন নির্যাতনসহ হাজারও নেতাকর্মীদের আটক করে রেখেছে। এই অরাজকতা বিরুদ্ধে দেশের সকল মানুষকে ঐক্যবন্ধ হয়ে রুখে দিতে হবে। শেষে অতিথিরা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং মানবতা দেওয়াল উদ্বোধন করেন। যেখান থেকে দুঃস্থরা বিনা পয়সায় নিজেদের পরিধেয় কাপড় সংগ্রহ করতে পারবে।