রাঙামাটিতে নারী স্বেচ্ছাসেবদের দু’দিনের সঞ্জীবনী প্রশিক্ষণ

357

॥ স্টাফ রিপোর্টার ॥

সোমবার (২৮ মার্চ) সকালে পরিষদের সম্মেলন কক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ও ইউএনডিপি যৌথ প্রকল্প এসআইডি-সিএইটি’র শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে মেয়েশিশু ও নারীর ক্ষমতায়ন কম্পোনেন্ট-এর ৩০ জন নারী স্বেচ্ছাসেবকদের ২ দিনব্যাপী সঞ্জীবনী প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন পরিষদের সদস্য ঝর্ণা খীসা।

উদ্বোধনকালে তিনি বলেন, বিশ^ায়নের এই প্রতিযোগিতার যুগে নিজেদেরকে ভবিষ্যত কাজের উপযোগী করে গড়ে তোলার জন্য নারী স্বেচ্ছাসেবক নিয়োগ এবং প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। তিনি স্বেচ্ছাসেবকদেরকে বিভিন্ন অফিসে হাতেকলমে কাজের অভিজ্ঞতা অর্জনের যে সুযোগ সৃষ্টি হয়েছে তা যথাযথভাবে কাজে লাগানোর পরামর্শ দেন।

এসআইডি-সিএইচটি, ইউএনডিপি ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের যৌথ প্রকল্পের ফোকাল পার্সন ও জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসআইডি-সিএইচটি, ইউএনডিপি জেলা ব্যবস্থাপক ঔশ^র্য চাকমা, ইউএনডিপি উপজেলা ফ্যাসিলিটেটর ধীমান ত্রিপুরা, প্রশিক্ষণ কর্মশালার প্রশিক্ষক অশোক কুমার চাকমা ও নুকু চাকমা, প্রকল্পের জেলা কর্মকর্তা সুখেশ^র চাকমাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।